Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, April 27, 2019

শীর্ষ 3 ডোমেইন এবং হোস্টিং প্রদানকারী

সবাইকে অভিবাদন,
তোমরা সবাই কেমন আছ ??? আমি আশা করি সবাই ভাল।

এই কন্টেন্টে, আমি শীর্ষ 3 ডোমেইন এবং হোস্টিং প্রদানকারীর আলোচনা করতে যাচ্ছি।


1) নামচাপটি একটি আইসিএএনএএন-অনুমোদিত ডোমেইন রেজিস্ট্রার এবং প্রযুক্তি সংস্থা যা 2000 সালে সিইও রিচার্ড কার্কেডাল দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। ... পরিচালনার অধীনে 10 মিলিয়নেরও বেশি ডোমেইন দিয়ে, নামচেপ বিশ্বের শীর্ষস্থানীয় ডোমেইন রেজিস্ট্রার এবং ওয়েব হোস্টিং প্রদানকারীর মধ্যে রয়েছে।
WhoisGuard একটি গোপনীয়তা সুরক্ষা পরিষেবা যা আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর এবং আপনার ডোমেনে হিউস অনুসন্ধান করার সময় লোকেদেরকে ইমেল দেখাতে বাধা দেয়। এটি সম্ভাব্য স্প্যাম এবং এমনকি পরিচয় চুরি থেকে আপনাকে রক্ষা করার জন্য আপনার পরিবর্তে জন হিউসের কাছে ঠিকানা ঠিকানা রাখে।
তথ্য কেন্দ্র মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য মধ্যে অবস্থিত। আমাদের ভাগ হোস্টিং সার্ভার, ভিপিএস ক্যারিয়ার এবং ডেডিকেটেড সার্ভার ফিনিক্সএনএপি ডেটাসেন্টার (ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র) -এ অবস্থিত।
NameCheap একটি স্বতন্ত্র ডোমেইন রেজিস্ট্রার এবং ইন্টারনেট পরিষেবা সংস্থা যা ডিসকাউন্ট হোস্টিং পরিষেবাদি অফার করে। NameCheap হোস্টিং অবিশ্বাস্যভাবে সস্তা, যদিও তারা ভারী পরিকল্পনা সীমাবদ্ধতা আছে। আপনার যদি একটি ছোট ওয়েবসাইট থাকে এবং একটি ভাল খুঁজছেন, ডিসকাউন্ট হোস্ট - তারা একটি দুর্দান্ত ফিট হতে পারে।

2) Hostgator বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে জনপ্রিয় হোস্টিং কোম্পানি এক। তারা ভাগ হোস্টিং, ভিপিএস হোস্টিং, ডেডিকেটেড সার্ভার, এবং ওয়ার্ডপ্রেস হোস্টিং পরিকল্পনা পরিচালিত অফার। ... এই বিস্তারিত হোস্টগেটরের পর্যালোচনাতে, আমরা আমাদের প্রতিশ্রুতিগুলি আমাদের পরীক্ষার প্রক্রিয়ার মাধ্যমে রাখব।
2. পুনর্নবীকরণ সময় উচ্চ খরচ

Hostgator পরিকল্পনা সাইন আপ (36-mo) * পুনর্নবীকরণ (36-mo)
হেচলিং ক্লাউড $ 4.95 / mo $ 9 .২3 / mo
শিশুর মেঘ $ 7.95 / mo $ 11.95 / mo
ব্যবসায় মেঘ $ 9.95 / mo $ 17.95 / mo

3) Godaddy একটি খুব জনপ্রিয় ওয়েব হোস্ট এবং ডোমেইন রেজিস্ট্রার। তারা বিজ্ঞাপনের জন্য প্রচুর অর্থ ব্যয় করে, এটি সুপারব্লু-এর সময়, যখন এটি বিজ্ঞাপনে আসে তখন এক্সপোজারের শীর্ষস্থানে। সুতরাং যখন গড়, অ-কারিগরি ব্যক্তি কোনও ওয়েবসাইটের প্রয়োজনে নিজেকে খুঁজে পায়, তখন গোডডি প্রায়শই এমন প্রথম নাম যা মনে আসে।
Godaddy অবশ্যই ডোমেইন এবং ওয়েব হোস্টিং মধ্যে বাজার নেতা। এটি বিশ্বের বৃহত্তম ডোমেন নাম নিবন্ধক এবং এটির গ্রাহকদের কাছে ওয়েবসাইট বিল্ডিং সরঞ্জামগুলির সর্বোত্তম ও বিস্তৃত সেট অফার করে। তারা 70 মিলিয়ন ডোমেইন নাম পরিচালনা করে এবং বিশ্বব্যাপী গ্রাহককে আরো 16 মিলিয়ন ডলার প্রদান করে।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages